স্বপ্নে কোন রং এর সাপ দেখলে কি হয়?

স্বপ্নে সাপ দেখার তাবির
কোন কালারের সাপের অর্থ কি হতে পারে?



সাপ স্বপ্ন দেখার অনেক তাবির রয়েছে তাই আজ বলব, যে প্রাণিটি বাস্তবে দেখলে সকলেই ভয় পায়,  অধিকাংশ মানুষ সে প্রাণিটি স্বপ্নে দেখেন আর প্রাণীটির নাম হল সাপ, এর তাবিরও অনেক রকম রয়েছে, তবে এর মুল যে তাবির তা কখনো ভলো হয় না, মুয়াব্বির বা ব্যখ্যাকারগন স্বপ্নে সাপ দেখার তাবির ভাল নয় বলে উল্লেখ করেছেন। সাপ দুশমনের আলামত, এর আরেকটি তাবির হল প্রতিবেশী আপনাকে হিংসা করবে, যদি কেহ স্বপ্নে সাপ দেখে ফেলে তাহলে তার উচিত আল্লাহ বারেগাহে দুশমন থেকে হেফাজতের দোয়া করা। এবং কিছু সদকাহ খয়রাত করা উচিত।
Islamic books for kids

The Proudest Blue: A Story of Hijab and Family


Best seller Islamic Book

Secrets of Divine Love: A Spiritual Journey into the Heart of Islam



কিছু সাপ থাকে শুকনাতে আর কিছু সাপ থাকে পানিতে , যদি কেহ পানির সাপ স্বপ্নে দেখে তার ব্যখ্যা হল, এর দ্বারা কোন জালেম যবরদখল কারীর সাহায্যকারী বুঝায়।

কেহ যদি স্বপ্নে নিজেকে সাপের মালিক দেখে তাহলে সে ব্যক্তি ক্ষমতাপ্রাপ্ত হবে রাজত্বি পাবে।

আর কেহ যদি উড়ন্ত সাপ স্বপ্নে দেখে তার তাবির হল সে ব্যক্তি সফরে বের হবে। আর যদি তার ঘরের কেহ সফরে বের হওয়ার এরাদা করে তাহলে সে খুব তাড়াতাড়ি সফরে বের হবে।

কেহ যদি স্বপ্নে সাপকে মারতে দেখে সেটার ব্যাখ্যা হল দুষমনের উপর জয়ি লাভ করবে, দুশমনকে ঘায়েল করবে। আর যদি দেখে কোন সাপকে মাঝখানে মেরে দু টুকরা করে দিল, এর তাবির হল সে ব্যক্তি ইনসাফ বা ন্যায়বিচার করবে।

কালো সাপ স্বপ্ন দেখার অথ হল বেশী ক্ষতিকারন দুশমন। আর কোন কোন ব্যাখ্যাকারি কালো সাপকে শক্তিশালি চৌকিদার বননা করেছেন যে চৌকিদার আপনাকে হেফাজত করবেন।

সাদা রং এর সাপ স্বপ্ন দেখার অর্থ হল দুর্বল দুশমন।

আর হলুদ রং এর সাপ স্বপ্ন দেখার অথ হল সে অল্প দিনের মধ্যে কোন রোগে আক্রান্ত হবে।

৫টি মন্তব্য:

borchee থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.